চট্টগ্রামে বিএনপির ২ শীর্ষ নেতা শামীম-বক্কর গ্রেফতার

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

ঢাকা: বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ-ডিবি। সোমবার বেলা দেড়টায় নগরীর জিইসি মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মেহেদি হাসান। তিনি বলেন, জিইসির মোড়ের একটি হোটেলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

আবুল হাশেম বক্করের একান্ত সহকারী শহীদ ইকবাল বলেন, ঢাকা থেকে আসা কেন্দ্রীয় নেতাদের বিদায় জানাতে তিনি নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় থেকে সিইসি মোড়ে যান। সেখানে সাদা পোশাকে একদল পুলিশ আবুল হাশেম বক্কর ও মাহবুবুর রহমান শামীমকে তুলে নিয়ে যায়। এর আগে দলীয় কার্যালয়ে গায়েবী মামলা নিয়ে এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আবুল হাশেম বক্কর।

তিনি সেখানে অভিযোগ করেন বজ্রপাতের শব্দকে বোমা বিস্ফোরণ উল্লেখ করে পুলিশ নগরীর বায়েজিদ বোস্তামী থানায় বিএনপি নেতাকর্মীদের আসামী করে মামলা করেছে। এমন বক্তব্য দেওয়ার কয়েক ঘন্টার মধ্যে গ্রেফতার হন এই বিএনপি নেতা। বিএনপি নেতারা মনে করছেন আগামী ২৭ অক্টোবর চট্টগ্রামে জাতীয় ঐক্য ফ্রন্টের জনসভাকে ঘিরে পুলিশ নতুন করে ধরপাকড় শুরু করেছে পুলিশ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন