কুবির বাসে হামলা: থিয়েটারের প্রতিবাদ

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শীক্ষার্থীর উপর বহিরাগত সন্ত্রাসী হামলায় প্রতীকী প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় থিয়েটার।

সোমবার (২২অক্টোবর) দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতীকী প্রতিবাদের মাধ্যমে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়। এ প্রতীকী প্রতিবাদে হামলার বিভিন্ন চিত্র তুলে ধরেন এবং হামলার প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান তারা।

হামলার প্রতিবাদ প্রসঙ্গে থিয়েটারের সভাপতি বলেন, দ্বীনের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আমরা থিয়েটার পরিবার খুবই ব্যথিত। বেশ কয়েকবার প্রক্টরকে এ বিষয়ে জানানো হলেও কোনো অগ্রগতি নেই।আশাকরি,প্রশাসনের পক্ষ থেকে খুব দ্রুত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনবেন।

এ সময় উপস্হিত ছিলেন, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক হরিদাস চক্রবর্তী পঙ্কজসহ থিয়েটারের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য গত ১১ অক্টোবরে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বাসে বহিরাগত সন্ত্রাসীদের হামলায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ও থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ ও বাস চালক আলাউদ্দিন গুরুতর আহত হয়।