আবারো শিরোনামে অর্জুন-মালাইকা (ভিডিও)

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

বিনোদন ডেস্ক : ফের একবার শিরোনামে অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। বহু দিন ধরেই তাদের সম্পর্কের গুঞ্জন চলছিল বলিউডে। এবার এক অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা গেল। আর তাদের একসঙ্গের ছবি ঘিরেই আপাতত জোর জল্পনা চলছে বলিউড জুড়ে।

বলিউড ‘ভাইজান’ সালমান খানের ভাই আরবাজের সঙ্গে মালাইকার বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে অনেকেই মনে করেন অর্জুনকে। তবে মালাইকা নিজেই সেই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, “অর্জুন আমার খুব ভালো বন্ধু। কিন্তু লোকজন এটা নিয়ে নানা কথা বলে, সেগুলো শুনতে ভালো লাগে না।”

এদিকে আরবাজের দ্বিতীয় বিয়ের খবর বাজারে আসতেই মালাইকা ও অর্জুনকে বহু জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। এরপর থেকেই গুঞ্জন আরো চরমে ওঠে। এবার ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেল অর্জুন ও মালাইকাকে।

অর্জুন ও পরিণীতি চোপড়া অভিনীত ছবি ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির প্রোমোশনের জন্য ওই অনুষ্ঠানে হাজির হন অর্জুন ও পরিণীতি। সেখানে অন্যতম বিচারক ছিলেন মালাইকা। আর তার পাশেই গিয়ে বসেন অর্জুন। ফলে গুঞ্জন আরো চরমে ওঠে।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই ল্যাকমে ফ্যাশন উইকে একদম সামনের সারিতে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছিল অর্জুন ও মালাইকাকে। সে সময়ও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় বলি মহলে।