বার্সেলোনায় ফিরতে চান নেইমার

বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮

স্পোর্টস ডেস্ক : আবারো বার্সেলোনায় ফিরতে চান ব্রাজিল তারকা নেইমার। তার পুরনো ক্লাবে ফিরতে ক্লাবটির কাছের লোকজনের সঙ্গেও যোগাযোগও করছেন নেইমার।

স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভো এমন দাবি করে প্রকাশিত সংবাদে বলে, ক্যাম্প ন্যুতে ফেরার জন্য নিয়মিত ক্লাবটির কাছের লোকজনের সঙ্গেও যোগাযোগ চালিয়ে যাচ্ছেন পিএসজি তারকা নেইমার জুনিয়র।

নেইমার ২০১৭ সালে বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান। তবে এক বছর না পেরোতেই তার বার্সায় প্রত্যাবর্তনের গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল স্প্যানিশ গণমাধ্যমে।

স্প্যানিশ পত্রিকা এএস জানিয়েছিল, বার্সার তৎকালীন টেকনিক্যাল ডিরেক্টর রবার্তো ফার্নান্দেজের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগও করেছেন নেইমারের প্রতিনিধিরা। তবে দলবদলটিতে আগ্রহ প্রকাশ করলেও শেষমেশ তা সম্পন্ন করতে পারেননি তিনি। মুন্দোর মতে বার্সেলোনায় ফিরতে ক্লাবটির উচ্চপদস্থ লোকজনদের সঙ্গে যোগাযোগ রাখছেন নেইমার।

তবে এএসের মতে, নেইমার বার্সায় ফিরতে চাইলেও তা খুব সহজ হবে না। প্রথমত বার্সেলোনার ম্যানেজার এবং টেকনিক্যাল দলের সম্মতি প্রয়োজন হবে এতে। দ্বিতীয়ত, পিএসজিকেও সম্মত হতে হবে। তৃতীয়ত, তাকে দলে ফেরানোর জন্য পর্যাপ্ত পরিমাণ অর্থও বার্সার কোষাগারে থাকতে হবে।