নখ রাঙিয়ে নিন এই নজরকাড়া ঝিলমিল রঙে

বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮

লাইফস্টাইল ডেস্ক : উৎসব মানেই চারদিকে সাজ-সাজ। সেই সঙ্গে নিজেরও। পোশাকে, মেকআপে আর হেয়ারস্টাইলে তো থাকবেই। এই উৎসবের দিনগুলোতে এক একটা পোশাকের সঙ্গে এক এক রকম সাজ দিচ্ছেন নিশ্চয়ই। নখই বা বাদ থাকবে কেন? একঘেয়ে লাল, মেরুন, গোলাপির চক্কর থেকে বেরিয়ে আসুন, নখকে দিন ঝিলমিল রঙের স্পর্শ!

সোনালি
উৎসবের সঙ্গে সোনার একটা অবিচ্ছেদ্য যোগ রয়েছে। পোশাক, অ্যাকসেসরি, গয়না, বিষয় যাই হোক, সোনারং মানেই স্টাইল স্টেটমেন্ট। ফলে নখেও ছুঁইয়ে নিন সোনার শেড। প্রথমে বেস কোট লাগান। তার উপর লাগান দু’ কোট মেটালিক গোল্ড শেড। শুকোতে দিন। একদম শেষে ম্যাট টপ কোট লাগিয়ে শেষ করুন।

পান্না সবুজ
এই শেডটি দেখতে অসাধারণ, আভিজাত্যেও দীপ্ত! এ ক্ষেত্রেও প্রথমে বেস কোট লাগান, তার পর এমেরাল্ড গ্রিন শেডের নেল পলিশ পরুন। ১০ মিনিট অপেক্ষা করুন। এবার হাই শাইন গ্লিটার গ্লসের টপ কোট পরে নিলেই আপনি তৈরি!

স্যাফায়ার ব্লু
ভিড়ের মধ্যে আলাদা হতে চাইলে নখ রাঙিয়ে নিন এই নজরকাড়া রংটি দিয়ে। বেস কোট পরুন। শুকিয়ে গেলে দু’ কোট স্যাফায়ার ব্লু পলিশ পরুন। ইচ্ছে করলে নীলের উপর সোনালি দিয়ে যে কোনও নকশাও এঁকে নিতে পারেন, তাতে বাড়তি উৎসবের মেজাজ আসবে। একদম শেষে গ্লসি টপ কোট পরে নিন।

পার্পল চমক
গ্লিটার আর পলিশের সহাবস্থানই এই রংটির বিশেষত্ব। আগের মতোই বেস কোট পরুন। শুকিয়ে গেলে ডাবল কোট পার্পল পলিশ লাগান। ম্যাট টপ কোট লাগিয়ে নিন। একদম শেষ ধাপে তর্জনী আর মধ্যমায় গ্লিটার লাগান খানিকটা। এই দুটো আঙুলে চকচকে টপ কোট লাগিয়ে নিলেই আপনার নখ তাক লাগানোর জন্য প্রস্তুত!