৩ কোম্পানির ডিভিডেন্ড কেমন আসছে, চলছে গুজব!

শনিবার, অক্টোবর ১৩, ২০১৮

ঢাকা : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে । বোর্ড সভার তারিখ ঘোষনার পর থেকে রহিম টেক্সটাইলের ডিভিডেন্ড নিয়ে চলছে নানা গুজব। এ কোম্পানির বড় ধরনের স্টক ডিভিডেন্ড আসছে এমন গুজব বাজারে ছড়িয়ে পড়ছে।

তবে গুজবের ব্যাপারে কোম্পানির পক্ষ থেকে কিছু জানা যায়নি। এছাড়া ট্রাস্ট ব্যাংক, ডেসকো ডিভিডেন্ডের তারিখ ঘোষনা করছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা ১৭ অক্টোবর, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রহিম টেক্সটাইল মিলস লিমিটেডের বোর্ড সভা ২০ অক্টোবর, দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ডেসকোর বোর্ড সভা ১৮ অক্টোবর, সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।