পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ, গ্রেপ্তার ধর্ষক

শনিবার, অক্টোবর ১৩, ২০১৮

নীলফামারী: নীলফামারীতে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মাসুদ রানা (২৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেলে নীলফামারীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গত শুক্রবার দিবাগত রাতে সদরের টুপামারী ইউনিয়নের আলুপাড়া দোগাছি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই এলাকার আবু তালেবের ছেলে ও দুই সন্তানের জনক বলে জানান নীলফামারী থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন।

হেলাল উদ্দিন জানান, মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে আসামি মাসুদকে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, গত মঙ্গলবার দুপুরে স্কুলের টিফিনের সময় আসামি মাসুদ রানা ভাতিজির সঙ্গে তার বান্ধবীর বাড়িতে যায়। তখন একা টিভি দেখার সময় তারা ঘরে ঢুকলে ভাতিজিকে বের করে দিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে মাসুদ। পরে বিষয়টি প্রকাশ না করতে ছাত্রীটিকে ভয়ভীতিও দেখানো হয়।
বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রীর বাবা শুক্রবার বাদী হয়ে নীলফামারী থানায় মামলা দায়ের করেন। যার নং-৯/১৮। তবে শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলে জানান নীলফামারী থানার এসআই হেলাল উদ্দিন।