কোহলির জন্য একি করলেন ভক্ত!

শনিবার, অক্টোবর ১৩, ২০১৮

স্পোর্টস ডেস্ক : তারকাদের জন্য কতো কাণ্ডই না করেন তাদের ভক্তরা! তেমনি একটি বিচিত্র ঘটনার জন্য দিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলির একজন ভক্ত। নিরাপত্তা বেষ্টনি ভেঙ্গে মাঠের ভেতর প্রবেশ করে ভারতের অধিনায়ক বিরাট কোহলির সাথে সেলফি তুলছেন তিনি। হায়দারাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনের প্রথম সেশনে এই ঘটনা ঘটে।

খেলা চলছিল বেশ নির্বিঘ্নেই। হঠাৎ করেই ম্যাচের প্রথম সেশনের ৩০ মিনিটের সময় মাঠের ভেতর প্রবেশ করে দৌঁড়ে কোহলির সামনে যান এক ক্রিকেট ভক্ত। এরপর কোহলিকে জড়িয়ে ধরেন এই ক্রেজি ফ্যান। পরে সেলফিও তোলেন প্রিয় তারকার সাথে। ভক্তের এই কাণ্ডে কোনো বাধা দেননি কোহলি।

শুধু তাই নয়, সেলফি তোলার পর কোহলিকে চুম্বন করারও চেষ্টা করেন ঐ ভক্ত; কিন্তু এতে বিব্রতবোধ করেন ভারত অধিনায়ক। ততোক্ষণে নিরাপত্তা কর্মীরা মাঠে প্রবেশ করে ভক্তকে নিয়ে মাঠ ছাড়েন। এর পরপরই পানি পানের ঘোষণা দেন অন-ফিল্ড আম্পায়াররা। এসময় টিভি ক্যামেরার মধ্যমনি ছিলেন কোহলি।

চলমান ভারত ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দ্বিতীয়বারের এমন ঘটনা ঘটল। এর আগে রাজকোটে সিরিজের প্রথম টেস্ট চলাকালীন নিরাপত্তা বেষ্টনি ভেঙ্গে মাঠে এক দর্শক প্রবেশ করেছিলো।