সাভারে ৫ বছরের শিশুকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে নির্যাতনের পর ইকরা মনি নামে পাঁচ বছরের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার পর লাশ লাশ বস্তায় ভরে পুকুরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ করেছে শিশুটির বাবা।

বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার উলাইলে শিশুটির বাবা মাখলুক আহমেদ ভাড়া বাড়ির সামনের পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সাভার মডেল থানা পুলিশ।

শিশুটির বাবা মাখলুক আহমেদ জানান, বুধবার মধ্যযুগীয় কায়দায় তার সন্তানকে নির্যাতনের পর হত্যা করে লাশ বাড়ির সামনে একটি পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। পরেরদিন বৃহস্পতিবার সকালে পুকুরে বস্তাবন্দী লাশ ভেসে উঠলে শিশুটিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল বলেন, শিশুটির মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শিশুটির সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুটিকে পাঁচ তলা ভবনের ছাদে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেয়া হয়। সাভারের উলাইল এলাকার শিশুটি তার বাবা-মায়ের সাথে এহসান উল্লার পাঁচ তলা বাড়ির নিচ তলায় একটি ফ্যাটে ভাড়া থাকতো বলে জানা গেছে।