লক্ষ্মীপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে ১০ বছর বয়সী তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর চাচাতো ভাই স্থানীয় হারুনুর রশীদ তাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে বলে পরিবার সুত্রে জানা যায় । সোমবার (৮অক্টোবর) দুপুরে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা ভিকটিম ওই ছাত্রীকে রক্তাক্তবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে, তবে সে এখনো চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার (০৯ অক্টোবর) দুপুর পর্যন্ত ভিকটিমের জ্ঞান ফিরেনি বলে জানা যায়। ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক ও রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত হারুন পলাতক রয়েছে।

ভিকটিম ছাত্রীর মা সালেহা বেগম জানান, ঘটনার সময় বাড়ীতে আত্মীয় স্বজনরা আসছিল। এসময় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যাস্ত ছিল। এ সুযোগে হারুন শিশুটিকে তুলে নিয়ে পাশের রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে রাতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, রক্তাক্ত অবস্থায় একজন শিশু ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে যৌন নির্যাতনের প্রাথমিক আলামত পাওয়া গেছে, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে, চিকিৎসা চলছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।