দীর্ঘ বিরতি ভেঙে গানে ফিরলেন ঈশিতা

বুধবার, অক্টোবর ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : ১৬ বছর আগের কথা, তখন গান গাইতেন রুমানা রশীদ ঈশিতা। শিল্পী হিসেবেও তার পরিচিতি ছিল। তখন বাজারে এসেছিল ঈশিতার গানের অ্যালবাম। এরপর কেটে গেছে প্রায় ১৬ বছর। আর গানে পাওয়া যায়নি জনপ্রিয় এই তারকাকে। নতুন খবর, দীর্ঘ বিরতি ভেঙে আবার গানে ফিরেছেন ঈশিতা।

এবার গানের সঙ্গে উপরি পাওয়া হিসেবে থাকছে ভিডিও। এর নাম ‘তোমার জানালায়’। এটি নির্মাণ করেছে রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ন। ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা নিজেই। সঙ্গে দেখা যাবে আসাদুজ্জামান আসাদকে।

গানটি লিখেছেন সোহেল আরমান আর সুর-সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। ১১ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় চ্যানেল আই এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

গান ভিডিও প্রসঙ্গে ঈশিতা বলেন, যেহেতু ১০/১২টা গান নিয়ে অ্যালবাম তৈরির কালচার নেই, তাই ভাবলাম একটি গান করি। গানটি করার পর ভাবলাম, এখন তো গানের ভিডিও লাগে! পরে রেদওয়ান রনির পরিকল্পনায় কাজটি শেষ করলাম। চেষ্টা করেছি গানে-গল্পে একটি অনুভূতির গল্প বলতে। আশা করছি গানটি সবার কাছে ভালো লাগবে।

কিছুদিন আগে প্রায় চার বছর পর ‘কাঠ পেন্সিল’ টেলিছবিতে তাকে দেখা গেছে কলকাতার কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে। রেদওয়ান রনির ‘পাতা ঝরার দিন’ নাটকে অভিনয় করেও ঈশিতা দর্শকদের কাছে মিটিয়েছেন দীর্ঘ বিরতির দায়।

এ বিষয়ে ঈশিতা বলেন, আমার কামব্যাক নিয়ে খুশি। যে গল্পে কাজ করেছি, চাইছিলাম এমন একটি গল্প দিয়েই আবার কাজে ফিরতে।

একটা সময় নাচ, গান, অভিনয়, উপস্থপনা সবকিছুই করতে ঈশিতা। তিনি বললেন, আগামীতে আমি গান এবং অভিনয় নিয়েই থাকতে চাই। কারণ বাকিগুলো করতে চর্চার প্রয়োজন। সেক্ষেত্রে সময়ও কুলিয়ে উঠতে পারিনা। তাই গান-অভিনয়েই মনোযোগ রাখতে চাই।