ক্রাইম ড্রামা থ্রিলার নিয়ে আসছেন সুস্মিতা

বুধবার, অক্টোবর ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের একজন বঙ্গললনা সুস্মিতা সেন। প্রাক্তন এই বিশ্বসুন্দরীর রূপে মাতোয়ারা প্রায় গোটা বিশ্ব। বলিউডের রুপালি পর্দায় তিনি নিজেকে মেলে ধরেছিলেন এক অনন্য উচ্চতায়।

শুধূ তাই নয় সুস্মিতা বলিউডের একজন গর্বিত সিঙ্গল মাদারও। বিয়ে না করে সন্তান দত্তক নিয়েছেন তিনি। আর এই নিয়ে গর্ব অনুভব করেন, বারবার জানান সেকথা। সুস্মিতাকে এখন খুব একটা বলিউড সিনেমায় দেখা যায় না। তবে খবরে তিনি সবসময়ই থাকেন।

আবারো খবরের শিরোনামে এলেন সাবেক এই বিশ্বসুন্দরী। শোনা যাচ্ছে, রুপালি পর্দায় ফিরছেন সুস্মিতা।

সর্বশেষ ২০১০ সালে ‘নো প্রবলেম’ ছবিতে অনিল কাপুরের সঙ্গে কাজ করার পর আর কোথাও দেখা যায়নি এই তারকাকে। এর ফাঁকে বিজ্ঞাপন ও বিভিন্ন জনসচেতনমূলক অনুষ্ঠানে অংশ নিলেও নতুন কোনো ছবিতে কাজ করেননি সুস্মিতা। ফলে তার ভক্তরা ধরেই নিয়েছিলেন হয়তো রুপালি পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন এই তারকা।

সেই জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। মধ্যপ্রদেশের একটি ঘটনা অবলম্বনে ক্রাইম ড্রামা থ্রিলার ছবিটিতে একজন নারী পুলিশের চরিত্রে দেখা মিলবে সুস্মিতার।

এর আগে ২০০৩ সালে ‘সময়’ নামক একটি ছবিতে পুলিশের চরিত্রে দেখা গিয়েছিল সুস্মিতাকে। তবে এবারের চরিত্রটি আগেরটি থেকে ভিন্ন হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।