বিদেশে পরিচালকের হাত থেকে যেভাবে রেহাই পেলেন টিস্কা

মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড জুড়ে এখন চলছে প্রতিবাদের ঝড়।‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে চলছে তোলপাড়। তনুশ্রী দত্ত, কঙ্গনা রানাউত-এর পর এবার ‘মি টু ক্যাম্পেইনে’ সামিল হলেন বলিউডের আরও এক অভিনেত্রী। তিনি টিস্কা চোপড়া।

সম্প্রতি টিস্কার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তিনি এক পরিচালকের বিরুদ্ধে মুখ খোলেন। টিস্কার অভিযোগ, ‘রেপটাইল’ নামে ওই সংস্থার পরিচালক নাকি বিদেশে শুটিং কতে গিয়ে টিস্কাকে একসঙ্গে ‘ডিনার’ করার প্রস্তাব দেন। দক্ষিণ আফ্রিকায় গিয়ে রাত ৮টায় পরিচালক তাঁর ঘরে ডাকেন টিস্কাকে। বিষয়টি আগে থেকে কিছুটা আঁচ করতে পেরে ওই পরিচালকের জন্য সমস্ত ছক করে গিয়েছিলেন অভিনেত্রী।

ফলে পরিচালকের ঘরে ঢোকার সঙ্গে সঙ্গে তাঁকে প্রথমে ফুল ও চকলেট উপহার দেন টিস্কা। এরপর অভিনেত্রীর হোটেলের ঘরে আসা সব ফোন পরিবর্তন করে সেই পরিচালকের ঘরে দেওয়া হয়। যার মধ্যে প্রথম ফোন ছিল ওই পরিচলকের ছেলের। যা শুনে রীতিমত চমকে গিয়েছিলেন তিনি। এরপর একের পর এক করে প্রায় ৬-৭টি ফোন আসে পরিচালকের ঘরে। যা দেখে রীতিমত ঘাবড়ে যান তিনি।

আর সেদিন এইভাবেই ওই জনপ্রিয় পরিচালকের হাত থেকে রেহাই পান টিস্কা। যে অভিজ্ঞতার কথা অন্যদের সঙ্গে ভাগ করে নিতে গিয়ে কখনও শিউরে ওঠেন তিনি আবার কখনও হেসে ফেলেন। তবে ওইদিন দক্ষিণ আফ্রিকায় গিয়ে তিনি যেভাবে ছক করে ওই পরিচালকের হাত থেকে রক্ষা পেয়েছিলেন টিস্কা। আর তাঁর সেই ভিডিও আপাতত ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত, ‘কারোবার’-এর শুটিংয়ের সময়ই ওই ঘটনা ঘটে বলে মনে করছেন অনেকে।

শুনুন টিস্কার সেই অভিজ্ঞতার কথা…

এদিকে জানা যাচ্ছে, যে সিনেমার শুটিংয়ের কথা টিস্কা বলেন, সেখানে পরিচালক হিসেবে ছিলেন রাকেশ রোশন। রাজেশ রোশন ছিলেন সিনেমার সঙ্গীত পরিচলক। অনিল কাপুরকেও কাস্ট করা হয় সেখানে। ছিলেন জুহি চাওলাও।

টিস্কা বলেন, ওই সিনেমার শুটিংয়ের সময় টিস্কা দেখতে পান, তাঁর বিপরীতে যে নায়ক ছিলেন তিনি নাকি মহিলা মেকআপ আর্টিস্টের উপর বেশ আগ্রহী ছিলেন। শুটিংয়ের সময় তো বটেই, অন্য সময়ও নাকি ওই মহিলা মেকআপ আর্টিস্ট-এর সঙ্গে সময় কাটাতে সিনেমার হিরো বেশি আগ্রহী ছিলেন। টিস্কা কি হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশনের দিকেই আঙুল তুলেছেন, সে বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। কিন্তু, ‘রেপটাইল ডিরেক্টর’-এর নাম করে যেভাবে বিষোদগার করেছেন টিস্কা, তাতে কিন্তু ফের বলিউড জুড়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। এখন দেখা যাক টিস্কার দাবি পাল্টা দাবি আর কেউ করেন কি না। জিনিউজ