সম্পত্তির লোভে ৬৫ বছরের অনুপের সঙ্গে সম্পর্ক জ্যাসলিনের!

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

বিনোদন ডেস্ক : এবার মুখোশ খুলে দিলেন অনুপ জালোটার বান্ধবী দীপক ঠাকুর! ৬৫ বছর বয়সী ভজন ‘সম্রাট’-এর সঙ্গে জ্যাসলিন কেনো লিভ ইন সম্পর্কে জড়িয়েছেন? সেই প্রশ্নের ব্যখ্যা দিলেন তিনি।

রবিবার স্পেশাল এপিসোডে সালমান খান জানান, অনুপ জালোটা এবং জ্যাসলিন ফার্নান্ডেজ নাকি সবচেয়ে কম ভোট পেয়েছেন। কিন্তু তাদের দু’জনের কাজকর্ম দেখে আরও একবার সুযোগ দিতে চায় বিগ বস। সেই কারণেই হয় জ্যাসলিন, না হয় অনুপ জালোটাকে বসের ঘরে রাখা হবে। তবে জুটি হিসেবে থাকবেন না তারা। বসের ঘরে এই সুযোগ নিতে পারবেন শুধুমাত্র একজন।

বিগ বসের ওই সিদ্ধান্ত জানার পরই অনুপ ঘর থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। জ্যাসলি যাতে জমিয়ে খেলেন, সেই শুভেচ্ছা জানিয়ে ব্যাগ গুছিয়ে বিদায় জানান অনুপ জালোটা। কিন্তু বসের ঘর থেকে বেরোনোর পর অনুপ জালোটাকে নিয়ে যাওয়া হয় ‘সিক্রেট রুমে’। আর সেখানে বসেই বসের ঘরের সদস্যদের সব কথা শুনতে পান তিনি।

গোপনে দেখা যায়, রোমিল চৌধুরীর সঙ্গে কথা বলছেন দীপক ঠাকুর। যেখানে উঠে আসে, জ্যাসলিন নাকি রোমিলকে জিজ্ঞাসা করেন, ‘লিভ ইন সম্পর্কে থেকে কি সম্পত্তি পাওয়া সম্ভব?’

যদিও রোমিল বলেন, এই কথা নিয়ে তিনি এখন আর আলোচনা করতে চান না। কেউ শুনে ফেললে ঝামেলা হবে।

দীপক ও রোমিল যতই লুকিয়ে কথা বলুন না কেন, তাদের কথোপকথন উঠে আসে বিগ বসের ক্যামেরায়। কিন্তু লুকোচুরি চললেও, জ্যাসলিন যে শুধুমাত্র সম্পত্তির জন্যই অনুপ জালোটার সঙ্গে লিভ ইন সম্পর্কে করেছেন, তা কার্যত পরিষ্কার করে দেন দীপক ঠাকুর। বিগ বস প্রতিযোগীর ওই কথা শুনে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। যদিও জ্যাসলিনের পরিবারের পক্ষে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে অনুপ জালোটার সঙ্গে সম্পর্কে থাকাকালীন জ্যাসলিন নাকি অন্তঃস্বত্তা হয়ে পড়েন। তবে অনুপের চাপে শেষ পর্যন্ত গর্ভপাত করাতে বাধ্য হন জ্যাসলিন। সম্প্রতি অনুপ জালোটার প্রাক্তন মডেল বান্ধবী অনিশা সিং এমনই দাবি করেছেন।

সূত্র : জি নিউজ