লিভারপুল-ম্যানসিটি খেলা গোলশূণ্য ড্র

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

স্পোর্টস ডেস্ক : ম্যানসিটি-লিভারপুলের খেলায় কেউ জিতল না। হারেও নি কেউ। গোলশূণ্য ড্রয়ে মিমাংসা হয়েছে ম্যাচ। রোববার রাতে প্রিমিয়ার লিগের এ ম্যাচে আক্রমনাত্বক খেললেও কোনো দলের খেলোয়ার-ই গোল করতে পারে নি।

৮৬ মিনিটে দুর্দান্ত একটা সুযোগ এসেছিল ম্যানচেস্টার সিটির। পেনাল্টি মেলে সিটির। হাতে কয়েক মিনিট। লিভারপুলের বিরুদ্ধে এমন সুযোগ আর মিলবে? বলে শট করলেন রিয়াদ মাহরেজ। সেই শট লক্ষভেদ করে গেল বাইরে। গোলরক্ষক অ্যালিসনকে কিছুই করতে হয়নি।

ওই পেনাল্টি মিসটাই ম্যাচশেষে আক্ষেপ হয়ে রইল ম্যানসিটির কাছে। গোল করতে পারেনি কোনো দলই। ৮ ম্যাচ শেষে দুই দলেরই এখন সমান ২০ পয়েন্ট। দুই দলই যৌথভাবে শীর্ষে আছে।

দুই দলই বেশ আক্রমনাত্বক খেলেছে। তবে রক্ষণভাগ দুই দলেরই শক্ত থাকায় লক্ষ্যভেদ হয়নি স্ট্রাইকারদের। তবে স্ট্রাইকারদেরই বেশ নিষ্প্রভ মনে হয়েছে ম্যাচে। বিশেষ করে ম্যানসিটির অ্যাগুয়েরোকে অনেক ঘাম ফেলতে হয়েছে।

দুই দলই শীর্ষে থাকায় দুই দলের লড়াই নিয়ে আগ্রহ ছিল সবার। বিশেষ করে ডাগআউটে গার্দিওলা ও ক্লপের মনস্তাত্ত্বিক লড়াই নিয়েও ছিল বেশ আগ্রহ। তবে শেষ পর্যন্ত কারো মুখেই চওড়া হাসি দেখা যায়নি। পেনাল্টি মিস হওয়ার পর পানির বোতল মুখে নিয়ে গোলতৃষ্ণা নিবারনের চেষ্টা করেন গার্দিওলা।

সূত্র: গোলডটকম।