ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীদের রাখার অনুমতি চাইলেন কোহলি

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

স্পোর্টস ডেস্ক: পূর্ণাঙ্গ বিদেশ সফরে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীদের থাকার অনুমতি চেয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড-বিসিসিআই এর নিয়ম অনুযায়ী ক্রিকেটারদের স্ত্রীরা দুই সপ্তাহের বেশি অবস্থান করতে পারবেন না বিদেশ সফরে।

তবে ভারতীয় অধিনায়কের এ দাবির বিষয়ে দ্রুত সিদ্ধান্তে আসতে চায় না ভারতীয় সর্বোচ্চ আদলত কর্তৃক নিয়োগকৃত প্রশাসক কমিটি (কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশন)।

প্রশাসক কমিটির পক্ষ থেকে জানানো হয়, ‘হ্যাঁ তিনি (বিরাট) অনুরোধ করেছেন, কিন্তু আমরা শিগগিরই কোনো সিদ্ধান্তে আসতে চাই না। কিছু জটিলতার কারণে সিদ্ধান্তে আসা সম্ভব হচ্ছে না। তাই নিয়মটি এখনই পরিবর্তন হবে না।’

এ বছরের শুরুতেই বিসিসিআই নিয়ম করেছিল ক্রিকেটাররা স্ত্রীদের দুই সপ্তাহের বেশি পাশে রাখতে পারবেন না। এর আগে ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ চলাকালীন ভারতীয় হাইকমিশনের এক অনুষ্ঠানে দলীয় ছবিতে বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মাকে দেখা গিয়েছিল। এজন্য তুমুল সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

এখন নিজদের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলছে ভারত। এরপরেই ভারত সিরিজ খেলতে যাবে অষ্ট্রেলিয়া। এ সিরিজকে কেন্দ্র করেই বিরাট কোহলি চেয়েছেন দলের সঙ্গে যেন থাকেন স্ত্রীরাও।