আবারো উপস্থাপনায় নাবিলা

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

বিনোদন ডেস্ক : মাসুমা রহমান নাবিলা উপস্থাপিকা হিসেবেই পরিচিতি পেয়েছেন। ২০০৬ সালে বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে টেলিভিশনে উপস্থাপনা শুরু করেন।

উপস্থাপনার পাশাপাশি মডেলিং, নাটক এবং বিজ্ঞাপনেও দেখা যায় এই অভিনেত্রীকে। তবে ২০১৬ সালের সেপ্টেম্বরের মুক্তিপ্রাপ্ত অমিতাভ রেজার চলচ্চিত্র ‘আয়নাবাজি’ দিয়ে খ্যাতি অর্জন করেন নাবিলা।

এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে প্রথমবার পা রাখেন নাবিলা। প্রথম ছবি দিয়েই তিনি জনপ্রিয়তা অর্জন করেন দর্শকের। এমনকি ২০১৭ সালে মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানে তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেত্রী নির্বাচিত হন তিনি। ‘আয়নাবাজি’ মুক্তির দুই বছর পূর্ণ হলেও এই ছবির খ্যাতি এখনো তার সঙ্গী।

চলতি বছরের এপ্রিলে ব্যাংক কর্মকর্তা জোবাইদুল হকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাবিলা। এরপর আর পর্দায় দেখা যায়নি তাকে। তবে আবারো পর্দায় হাজির হচ্ছেন ‘আয়নাবাজি’ খ্যাত এই অভিনেত্রী। ‘দ্য অ্যাডভ্যান্সড কিচেন’ নামের একটি রিয়েলিটি শো উপস্থাপনা করবেন তিনি। এটি পরিচালনা করেছেন আকা রেজা গালিব।

এ প্রসঙ্গে নাবিলা বলেন, অনুষ্ঠানে দেখানো হয়েছে যে কীভাবে একটি রান্নাঘরকে পরিচ্ছন্ন রাখা যায়। অর্থাৎ, বাড়ির যে অংশটির উপর মূলত পরিবারের সকলের স্বাস্থ্য নির্ভর করে সেটি নিয়েই এই প্রোগ্রামটি হতে যাচ্ছে। যেটি নিয়ে বাংলাদেশে আগে কখনো কোন প্রোগ্রাম হয়নি। যেহেতু প্রোগ্রামটি একটু ভিন্ন, তাই এই বিষয়টি নিয়ে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত।

প্রসঙ্গত, এর আগে চ্যানেল আইয়ে বড় বড় কয়েকটি রিয়েলিটি শো উপস্থাপনা করেছেন নাবিলা। সর্বশেষ ‘চ্যানেল আই প্রেজেন্টস লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮’ এ উপস্থাপিকা হিসেবে দেখা যায় তাকে।